সিটিজেন ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ

Spread the love

সিটিজেন ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ

‘একটি সুন্দর নলছিটির জন্য’ এ শ্লোগানকে সামনে রেখে নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের (এনসিএফ) উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) প্রত্যন্ত গ্রামাঞ্চল ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়নের নেয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে এ শিক্ষা উপকরণ তুলে দেন সংগঠনটির নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের সদস্য সচিব ইঞ্জি. গোলাম মাওলা শান্ত, যুগ্ম আহ্বায়ক মো. সাইদুল ইসলাম, এস.আর সোহেল, মো. জসিম উদ্দিন হাওলাদার, রানাপাশা ইউনিয়ন শাখার আহ্বায়ক মো. ইমদাদুল হক সুজন খলিফা, যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান, সদস্য সচিব মো. কাওছার আলম, নাচনমহল ইউনিয়ন শাখার সদস্য সচিব মো. কামরুল হাসানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ওই বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও পরিচালনা কমিটির সদস্যরা।

সংগঠনের আহবায়ক সুপ্রিম কোর্টের আইনজীবি এড মোঃ কাওসার হোসাইন বলেন, সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দকে সাথে নিয়ে উপজেলার ১০ টি ইউনিয়ন ও পৌরসভায় পর্যায়ক্রমে এমন শিক্ষা উপকরন বিতরন চলবে।

অনুষ্ঠান নেয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা বলেন, নলছিটি সিটিজেন ফাউন্ডেশন নেতাকর্মীরা দরিদ্র ও মেধাবী শিশু শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়ায় তাদের মুখে হাসি ফুটেছে। শিশুদের এই হাসি বৃথা যাবে না। তারা অনুপ্রাণিত হবে এবং তারা পড়াশোনায় মনোযোগী হবে।

Leave a Comment