সংবাদপত্র হকারদের খাদ্য সহায়তা দিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি

Spread the love

ডেস্ক রিপোর্ট/

করোনা ভাইরাসের ভয়াল আগ্রাসনে কর্মহীন হয়ে খাদ্য সংকটে পড়া সংবাদপত্র হকারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম-বিপিএম (বার), পিপিএম। বুধবার (১৩ এপ্রিল) দুপুর ১২টায় বরিশাল জেলা স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে নগরীর তিন সংবাদপত্র এজেন্সির শতাধিক হকারের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

খাদ্য সহায়তা প্রদানকালে ডিআইজি বলেন, করোনা পরিস্থিতে অনেক মানুষ কর্মহীন হয়ে খাদ্য সংকটে পড়েছেন। সংবাদপত্রের হকাররা তাদেরই একটি অংশ। অফিস, আদালত, ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় পাঠকদের কাছে সংবাদপত্র বিক্রয় করতে না পারায় কর্মহীন হয়ে খাদ্য সংকটে পড়েছেন হকাররা। পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছে তারা। বিষয়টি অনুধাবন করে তাদের খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, বর্তমান সংকটকালীন সময়ে সরকার বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়িয়েছে। ইতোমধ্যে বরিশাল বিভাগের জেলাগুলোতে পুলিশ বাহিনীর পক্ষ থেকে বিভিন্ন শ্রেণি-পেশার অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্যসামগ্রী বিতরণকালে বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একেএম এহসান উল্লাহ, ডিআইজি অফিসের পুলিশ সুপার মো. হাবিবুর রহমান ও ফয়েজ আহমেদ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস. এম জাকির হোসেন, মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ, এম.রহমান নিউজ এজেন্সির স্বত্বাধিকারী হারুন অর রশিদ, আলম বুক এজেন্সির স্বত্বাধিকারী আলম সিকদার, রকি নিউজ এজেন্সির স্বত্বাধিকারী মোস্তাফিজুর রহমান দুলাল উপস্থিত ছিলেন।

Leave a Comment