শিবচরে প্রকৌশলী, মহিলা বিষয়ক কর্মকর্তা, প্রধান শিক্ষকসহ আক্রান্ত ১১

Spread the love

ডেস্ক রিপোর্ট:

শিবচরে উপজেলা প্রকৌশলী, মহিলা বিষয়ক কর্মকর্তা, প্রধান শিক্ষক, ইউনিয়ন পরিষদের ২ জন সচিব, হাসপাতালের স্টাফসহ ১১ জন নতুন করে করোনায় সংক্রমিত হয়েছে। এর আগেরদিন হাসপাতালের আরএমও ডা: এমদাদুল হক রাসেলসহ নতুন করে ৪ জন করোনায় আক্রান্ত হয়। আক্রান্তদের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ঢাকায় পাঠানো নমুনা থেকে রবিবার ২৭ জনের নমুনা রিপোর্ট শিবচর উপজেলা স্বাস্থ্য বিভাগের হাতে আসে। এখনো কয়েকজনের রিপোট আসেনি। এই নমুনাগুলো ১৬ জুন সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল । আক্রান্তদের মধ্যে উপজেলা প্রকৌশলী মোঃ ইকবাল হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হামিদা খানম, পৌরসভার ঐতিহ্যবাহী স্কুলের প্রধান শিক্ষক, ২টি ইউনিয়ন পরিষদের সচিব, হাসপাতালের একজন নার্সসহ ১১ জন। আক্রান্তদের বাড়ি লকডাউন করে হোম আইসোলেশন নিশ্চিত করার প্রস্তুতি চলছে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।

এনিয়ে এ পর্যন্ত শিবচরে ৯০ জন করোনায় আক্রান্ত হলো। এর মধ্যে ৪১ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। আর ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ২ জন ঢাকায় বসবাস করা অবস্থায় আক্রান্ত হয়ে মারা গেলে গ্রামের বাড়ি শিবচরে তাদের দাফন সম্পন্ন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, গত ২৪ ঘন্টায় ১১ জন করোনায় শনাক্ত হয়েছে। এ পর্যন্ত ৯০ জন করোনায় আক্রান্ত হলো। এর মধ্যে ৪১ জন সুস্থ্য হয়েছে। নতুন আক্রান্তদের বাড়ি লকডাউন করা ও তাদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসার প্রস্তুতি চলছে।

Leave a Comment