রাজাপুরে মাদক দম্পতি ব্যবসায়ী ও গরু চোর আটক,৫জনকে আদালতে প্রেরন।

Spread the love


ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে তিন মাদক কারবারি ও দুই গরুচোরসহ পাঁচজনকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। গতকাল শুক্রবার গভীর রাতে তাদের আটক করা হয়।

এ সময় মাদক কারবারিদের কাছ থেকে ইয়াবা, গাঁজা ও মাদক বিক্রির টাকা ও গরুচোরদের কাছ থেকে একটি গরু জব্দ করে পুলিশ। আটককৃতদের আজ ২৫ মে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়।

আটককৃতরা হলো উপজেলা সদরের বাইপাস মোড় এলাকার চিহ্নিত মাদক কারবারি মো. আলমগীর হোসেন (৪৮), তাঁর স্ত্রী হোসনেয়ারা বেগম (৪২) ও লিটন মুন্সি (৩৪)।
পুলিশ জানায়, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের বাইপাস মোড় এলাকা থেকে প্রথমে আলমগীর ও তাঁর স্ত্রী হোসনেয়ারাকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে লিটন মুন্সিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫২ পিস ইয়াবা, ২০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ৫০ হাজার ২৫ টাকা জব্দ করা হয়।

অপরদিকে উপজেলার চর শুক্তগড় গ্রাম থেকে গভীর রাতে মো. আবু সালেহ মোল্লার বাড়ীর গোয়াল ঘর থেকে একটি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় এজাহার নামীয় আসামী ১। মোঃ মফিদুল ইসলাম মোল্লা (২০) পিতা-মোঃ আঃ রহিম মোল্লা, ২। মোঃ আমিনুল ইসলাম মোল্লা (১৫) পিতা-আবুল বাশার মোল্লা, উভয় সাং-চর শুক্তাগড়, থানা-রাজাপুর, জেলা-ঝালকাঠিদ্বয়কে চোরাইকৃত গরু ও পিকআপ সহ রাজাপুর থানার এসআই খন্দকার আঃ রৌফ সঙ্গীয় ফোর্স সহ গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে সোপর্দ করেন।রাজাপুর থানার মামলা নং-২০,তারিখ-২৫/০৫/১৯ ইং, ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড। 
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ও চুরি ধারায় মামলা দায়ের করে আজ শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Comment