রাজাপুরে ফুফাতো ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মামাতো বোনের

Spread the love

রাজাপুরে ফুফাতো ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মামাতো বোনের

ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে ফুফাতো ভাইয়ের বিরুদ্ধে আপন মামাতো বোনকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার সকালে মঠবাড়ি ইউনিয়নের পুখরীজনা গ্রামের কামাল হোসেনের পুত্র এমরান হোসেনের(২৮) বিরুদ্ধে রাজাপুর থানায় একটি ধর্ষণ মামলা (মামলা নং -৮) দায়ের করা হয়েছে। ভিকটিম মামাতো বোন উপজেলার বাদুরতলা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

এজাহার সূত্রে জানা যায়, কয়কেদিন আগে ওই ছাত্রীকে তার নানীর কাছে রেখে তার মা খুলনায় ছেলের বাড়িতে বেড়াতে যায়। ঘটনার দিন অভিযুক্ত এমরান (ফুফাতো ভাই) কৌশলে ওই বাড়িতে ঘুমাতে যায়। সুজোগবুজে বৃহস্পতিবার (১১ জুলাই ২০১৯) আনুমানিক ভোর ৫ ঘটিকার দিকে এমরান ওই স্কুলছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষনের চেস্টা চালায়। পরে সে বিষয়টি কাউকে না জানানোর জন্য ছাত্রীটিকে নানা ভয়ভিতি দেখায়।

এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাহিদ হোসেন জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য সকালে ঝালকাঠি সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। ডাক্তারী পরীক্ষার রিপোর্টে পর বিষয়টি জানা যাবে । আমরা আসামী এমরানকে আটক করেছি এবং এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(৯/১) ধারায় রাজাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Comment