রাজাপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু

Spread the love

রাজাপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু

ঝালকাঠি প্রতিনিধি:

জালিয়াতি করে টাকা আত্মসাৎ, নিয়োগ বাণিজ্য ও দুর্নীতির অভিযোগে ঝালকাঠি রাজাপুর উপজেলার বারবাকপুর বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক পবিত্র কুমার মিস্ত্রীর বিরুদ্ধে তদন্ত শুরু করেছে দূর্নীতি দমন কমিশন।এ বিষয়ে দুর্নীতি দমন কমিশনে অভিযোগ আসলে তা জেলা প্রশাসক মহোদয়কে অনুসন্ধান মুলক মতামত জমা দিতে অনুরোধ জানানো হয়।

দুদকের প্রধান কার্যালয়ের মহাপরিচালক তদন্ত -১ জনাব মো. মোস্তাফিজুর রহমান ৩ অক্টোবর ১৯ স্বাক্ষরিত ৩৮৩০৮ নং স্বারকের প্রেক্ষিতে অভিযোগটি তদন্তের জন্য জেলা প্রশাসক কার্যালয় থেকে তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয়েছে বলে নিশ্চিত করেছে দূর্নীতি দমন কমিশন সূত্র।

গত ৩০ জুন ২০১৯ তারিখে দুর্নীতি দমন কমিশন বরিশালের সমন্বিত জেলা কার্যালয়ের অভিযোগ নং-১৭১/২০১৯।জানা গেছে, ঝালকাঠি রাজাপুর উপজেলার বারবাকপুর বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক পবিত্র কুমার মিস্ত্রীর বিরুদ্ধে জালিয়াতি করে টাকা আত্মসাৎ, বিদ্যল্যয়ের জমির দলিলে জালিয়াতি করে শিক্ষা বোর্ডে জমাসহ নিয়োগ বাণিজ্যের অভিযোগ আসে দুর্নীতি দমন কমিশনে।

দুদকের চিঠির প্রেক্ষিতে অভিযোগ তদন্তের দায়িত্ব রাজাপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট মো. সোহাগ হাওলাদারকে দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছে দুর্নীতি দমন কমিশন ও জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তারা।এ প্রেক্ষিতে বারবাকপুর বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক পবিত্র কুমার মিস্ত্রীর বিরুদ্ধে আসা জালিয়াতি ও নিয়োগ বাণিজ্যের অভিযোগ তদন্ত করে ১ মাসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দিয়েছেন দূর্নীতি দমন কমিশন‌নের মহাপরিচালক তদন্ত -১ জনাব মো. মোস্তাফিজুর রহমান।

Leave a Comment