রাজাপুরে নবীজিকে নিয়ে কটুক্তি, বৃদ্ধা গ্রেপ্তার

Spread the love

ডেস্ক রিপোর্ট:

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে কটুক্তি করায় ঝালকাঠির রাজাপুরে আব্দুল শুক্কুর (৫২) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।গতকাল রবিবার রাতে উপজেলার কেওতা গ্রামে কথা কাটাকাটির এক পর্যায়ে নবীজিকে নিয়ে অশ্লিল মন্তব্য করে শুক্কুর। এ ঘটনায় সোমবার দুপুরে রাজাপুর থানায় শুক্কুরকে আসামী করে জেসমিন বেগম নামে এক নারী বাদি হয়ে মামলা দায়ের করলে শুক্কুরকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত শুক্কুর কেওতা গ্রামের মৃত মগরব আলীর ছেলে।স্থানীয় মাহবুবুর রহমান ও জহিরুল ইসলাম জানায়, শুক্কুরের সাথে তার চাচাশশুর আমজেদ আলীর সাথে জমি নিয়ে দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল রবিবার রাতে শুক্কুর তার চাচা শশুর আমজেদের বাড়ি যায়। এ সময় জমি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আমজেদ নবীজির নামে শপথ করে বলেন, ‘যদি তোমাকে (শুক্কুর) জমির অধিকার থেকে বঞ্চিত করি, তবে নবী যেন কিয়ামতের দিনে আমায় সাফায়েত না করেন।’ এ কথা শুনে শুক্কুর উত্তেজিত হয়ে নবীজিকে কটুক্তি করে গালি দেয়।

এ সময় আমজেদের ঘরের পাশেই ‘শরীফ মার্কেট’ দোকানে বসে থাকা স্থানীয় লোকজন বাড়ির মধ্যে প্রবেশ করে কটুক্তির প্রতিবাদ জানায় এবং শুক্কুরকে আটক করে রাখে। পরে স্থানীয়রা রাতেই কটুক্তিকারীর বিচার দাবি করে গ্রামে বিক্ষোভ মিছিল করে। খরব পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে শুক্কুরকে আটক করে থানায় নিয়ে আসে। আজ সোমবার দুপুরে শুক্কুরকে আসামি করে মামলা দায়ের করেন স্থানীয় দুলাল হাওলাদারের স্ত্রী জেসমিন বেগম।
এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, নবীজিকে কটুক্তিকরা শুক্কুরকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আসামীকে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Comment