রক্তে ভাসছে শ্রীলঙ্কা : শোকাহত সাঙ্গাকারা-কোহলি-শচীন-তামিমরা

Spread the love

ডেস্ক রিপোটঃ রক্তাক্ত শ্রীলঙ্কা। তিনটি গির্জা আর একাধিক বিলাসবহুল হোটেলে ধারাবাহিক বোমা বিস্ফোরণে কেঁপে কেঁপে উঠছে পুরো শ্রীলঙ্কা। সে সঙ্গে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত মানুষের সংখ্যা। ১৮৫ পেরিয়ে গেছে নিহতের সংখ্যা। ৫০০’রও বেশি মানুষ আহত। সন্ত্রাসী হামলায় বার বার কেঁপে উঠছে দ্বীপরাষ্ট্রটি। এখনও পর্যন্ত ৮বার বিস্ফোরণের ঘটনা ঘটেছে দেশটিতে।

ইস্টার সানডের প্রার্থনা চলাকালীন সময়কেই বেছে নিয়েছে বর্বর হামলাকারীরা। আজ সকালে এমন মর্মান্তিক বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা শেষ পর্যন্ত কোথায় গিয়ে দাঁড়ায় সেটাই এখন বড় প্রশ্ন হয়ে দেখা দিয়েছে।

শ্রীলঙ্কায় এমন জঙ্গি এবং বর্বর হামলার ঘটনায় নিন্দার ঝড় উঠেছে সারা বিশ্বজুড়ে। পিছিয়ে নেই ক্রীড়াঙ্গনও। প্রতিবেশী রাষ্ট্রটিতে বিস্ফোরণের ঘটনায় শোকে মুহ্যমান হয়ে পড়েছে শ্রীলঙ্কার ক্রিকেটাঙ্গন। সাবেক অধিনায়ক এবং লঙ্কান কিংবদন্তী কুমার সাঙ্গাকারা তো টুইটারেই নিজের চোখের পানি ঢেলে দিচ্ছেন যেন।

সাঙ্গাকারা লিখেছেন, ‘আমি পুরোপুরি বিস্মিত-ক্ষুব্ধ। হৃদয়ের রক্তক্ষরণ হচ্ছে। এমন বর্বর এবং ঘৃণ্য কর্মকাণ্ডের জন্য ঘৃণা জানানোর ভাষা আমার কাছে নেই। নিহত এবং আহতদের জন্য আমার হৃদয় ভেঙে গেছে। যারা এসব বর্বর হামলার শিকার, তাদের সবাই আমার দোয়া এবং প্রার্থনায় রয়েছে। তাদের সবার প্রতি আমার ভালোবাসা।’

Leave a Comment