মানুষ মানুষের জন্য প্রতিবন্ধী নিঝুমের সৌজন্যে ঠিকাদার মতিউর রহমানের খাদ্য সামগ্রী বিতরণ

Spread the love

ঝালকাঠি প্রতিনিধি:

মানুষ মানুষের জন্য এ শ্লোগান সামনে রেখে প্রতিবন্ধী সন্তান নিঝুমের সৌজন্যে ঝালকাঠির ঠিকাদার মতিউর রহমানের উদ্যোগে মূল্যবান খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার সকালে ঝালকাঠির বিশিষ্ট ব্যবসায়ী,দানশীল ব্যক্তি মোঃ মতিউর রহমান মতির ছেলে আশিকুর রহমান নিঝুম ও মো:নাজমু্ল সাকিব নিরবের সৌজন্যে অবহেলিত ৬০জন প্রতিবন্ধীদের মাঝে চাদকাঠীর বাগান বাড়িতে মূল্যবান ত্রাণ, ইফতার ও খাদ্যসামগ্রী বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন ঝালকাঠি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, ঝালকাঠি পৌর কাউন্সিলর মোঃ হাফিজ আল মাহমুদ,বিশিষ্ট ব্যবসায়ী ঝালকাঠি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক আওয়ামীলীগ নেতা মোঃ মনিরুল ইসলাম তালুকদার।

এ ব্যপারে মোঃ মতিউর রহমান (মতি) সুন্দর একটা অনুস্ঠান প্রতি বন্ধীদের নিয়ে কেন করলেন জিজ্ঞেস করায় তিনি বলেন, “আমার বড় ছেলে আশিকুর রহমান নিঝুম জন্ম প্রতিবন্ধী হওয়ায় আমি বুঝি ওদের কত কস্ট? ওরা কত অবহেলিত!তাই এই করোনা ভাইরাস ও পবিত্র রমজান মাস উপলক্ষে আমার ছেলে নিঝুমসহ সকল প্রতিবন্ধীদের নিয়ে একটা দিন সুখ দুঃখ ভাগাভাগি করে সকলের মুখে হাসি ফুটানো। তাই আমি আমি আমার সাধ্যমত চেষ্টা করে আমি প্রত্যেকটি ব্যাগে উন্নত মানের চাল, ডাল, লবণ, আলু, পিঁয়াজ, চিনি, তেল, সেমাই, নুডুস, বিস্কুট, সাবান এবং আপেল দেই। এছাড়াও বাচ্চাদের সাময়িক খাবার হিসেবে তেহারি ও হালকা কোমল পানীয়ের ব্যবস্থা করি। বর্তমান দেশের এই সংকটময় অবস্থায় আমাদের সকলের উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আসুন সবাই সাহায্যের হাত বাড়িয়ে দেই। গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। আর আমার এবং আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন যেন ভবিষ্যতে আরও ভালো কিছু করতে পারি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। ”
কাউন্সিলর হাফিজ আল মাহমুদ জানান, “মতিউর রহমান মতি ভাই একজন ভালো মানুষ। তিনি মানুষের বিপদাপদে এগিয়ে আসেন। গরিব দুঃখীদের সহযোগিতার চেষ্টা করেন। তার এই মহতী কাজের জন্য তাকে ধন্যবাদ জানাচ্ছি।

Leave a Comment