বিটিএসএমএ সাধারন সম্পাদক জাকির হোসেন দেশবাসীকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন

Spread the love


রিপোর্ট  :  ইমাম হোসেন
বাংলাদেশ টাইলস, স্যানেটারী এন্ড মার্বেল মার্চেন্ট এ্যাসোসিয়েশন-(বিটিএসএমএ) সাধারন সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগ ২১নং ওয়ার্ড এর “সাধারণ সম্পাদক” (ভারপ্রাপ্ত), আলহাজ্ব মোঃ জাকির হোসেন দেশবাসীকে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অগ্রীম শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন। 
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শাহাবাগ থানা ২১ নং ওয়ার্ড সহ দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহকে আগাম ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগ ২১নং ওয়ার্ড এর “সাধারণ সম্পাদক” (ভারপ্রাপ্ত), বাংলাদেশ টাইলস, স্যানেটারী এন্ড মার্বেল মার্চেন্ট এ্যাসোসিয়েশন-(বিটিএসএমএ) সাধারন সম্পাদক- আলহাজ্ব মোঃ জাকির হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের ঢাকা মহানগর দক্ষিণের অবিভাবক, বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহে আলম মুরাদ ভাইয়ের পক্ষ থেকে বাংলাদেশ সহ বিশ্বের সকল মুসলিম উম্মাহকে জানাই ঈদ মোবারক। তিনি আরো বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসুক ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উতসাহী করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়।
তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। আজকে এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতরের এই দিনে এই কামনা করি।

Leave a Comment