বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবে রুপান্তর করেছেন প্রধানমন্ত্রী: খান আরিফুর রহমান

Spread the love

ডেস্ক: ঝালকাঠিতে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মোঙ্গলবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মাসিক সভায় সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান।

সভায় আলোচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, তানিয়া ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান মইন তালুকদার, ইউনিয়ন চেয়ারম্যান নুরুল আমিন সুরুজ, ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম খান প্রমুখ।

সভাপতির বক্তাব্যে খান আরিফুর রহমান বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবে রুপান্তর করেছেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ঘোষনা ছিলো প্রতিটা গ্রামকে শহরে রুপান্ত করা তার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন জন নেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়। প্রতিটি গ্রাম বিদ্যুতে আলোতে আজ আলোকিত হয়েছে।

তিনি আরো বলেন, ঝালকাঠির অভিভাবক আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু প্রচেষ্টায় ইউনিয়নে সকোল ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট সহ ব্যাপক উন্নয়ন করেছেন।

সভায় উপজেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা, পুলিশ প্রশাসন সহ, ১০টি ইউনিয়নের চেয়ারম্যান ও সংশ্লিষ্ট কমিটিভুক্ত সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Comment