বগুড়ার ডিবি পুলিশের অভিযানে ৩০ হাজার পিস ট্যাবলেট উদ্ধার

Spread the love

বগুড়ার ডিবি পুলিশের অভিযানে ৩০ হাজার পিস ট্যাবলেট উদ্ধার

রাজধানীর মিরপুরে এক মাদক ব্যবসায়ীর বাসায় অভিযান চালিয়ে ইয়াবা সদৃশ কমলা রংয়ের ৩০ হাজার পিস ট্যাবলেট উদ্ধার করেছে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ।
১৮ই আগস্ট রোববার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে ইয়াবা উদ্ধারের তথ্য জানান বগুড়া ডিবি পুলিশ।
এর আগে ১৬ই আগস্ট শুক্রবার রাতে একই ধরনের সাড়ে তিন হাজার পিস ট্যাবলেটসহ চারজনকে গ্রেফতার করেন ডিবি পুলিশ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী বগুড়ার ডিবি পুলিশ ঢাকায় অভিযান চালায়।
ডিবি সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে ডিবি পুলিশের একটি দল বগুড়ার চারমাথা এলাকা থেকে ওমর ফারুক, বিল্লাল উদ্দিন সায়েম, ফারুক হোসেন ও তার স্ত্রী নিপা বেগমকে সাড়ে তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।
গ্রেফতারকৃতদের মধ্যে ফারুক হোসেনকে দুই দিনের রিমান্ডে আনেন ডিবি পুলিশ। জিজ্ঞাসাবাদে ফারুকের দেওয়া তথ্য অনুযায়ী ডিবি পুলিশের একটি দল তাকে নিয়ে ঢাকায় যায়। শনিবার রাতে ঢাকার মিরপুর মধ্য পাইকপাড়ায় ফারুকের ভাড়া বাসায় তল্লাশি চালান ডিবি পুলিশ। বাসার একটি কক্ষে স্কুল ব্যাগে রাখা আটটি প্যাকেটে কমলা রংয়ের ইয়াবা সদৃশ ৩০ হাজার পিস ট্যাবলেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত ফারুক ঢাকায় তার ভাড়া বাসায় এসব ট্যাবলেট মজুদ করে তার স্ত্রী ও দুই সহযোগীদের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। এর আগেও ফারুক তিনবার ইয়াবাসহ গ্রেফতার হয়েছিলেন বলে প্রাথমিক অনুসন্ধানে ডিবি পুলিশ জানতে পেরেছেন।
বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচাইনচার্জ (ওসি) মোঃ আসলাম আলী সাংবাদিকদের বলেন, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট আদালতে উপস্থাপন করে ধ্বংসের আবেদন করা হবে। এছাড়াও নমুনা হিসেবে কিছু ট্যাবলেট আদালতের অনুমতিক্রমে রাসায়নিক পরিক্ষার মাধ্যমে নিশ্চিত হওয়ার জন্য ঢাকায় পাঠানো হবে।

Leave a Comment