পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ৩

Spread the love


পিরোজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম ও ছাত্রলীগ নেতাসহ ৩ জন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার দুপুরে জেলার নাজিরপুরে বেপরোয়া গতির সেবা গ্রীন লাইন কোম্পানির একটি যাত্রীবাহী বাস উল্টে এক যাত্রী নিহত হয়েছে। নিহত বাসযাত্রীর নাম আল আমীন শেখ (২৭)। তিনি সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ভৈরমপুর গ্রামের হেলাল উদ্দিন শেখের ছেলে ও স্থানীয় একটি মসজিদের ইমাম ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে ৪টার দিকে পিরোজপুর-নাজিরপুর-গোপালগঞ্জ-ঢাকা মহাসড়ক দিয়ে বেপরোয়া গতিতে ঢাকা থেকে পিরোজপুরে আসছিলো সেবা গ্রীন লাইন পরিবহনের (ঢাকা-মেট্রো-ব-১৫-৪০৪২) বাসটি। নাজিরপুরের চরখোলা এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পাশের একটি মাঠে পড়ে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান ওই বাসের একমাত্র যাত্রী আল আমীন।

তবে এ সময় পালিয়ে নিজেদের রক্ষা করতে সক্ষম হয় ওই বাসের চালক ও হেলপার। খবর পেয়ে নাজিরপুর থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত আল আমীনকে বাসের নিচ থেকে উদ্ধার করে। নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাকারিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ৭ জুন ওই গ্রামের একই সড়কের রাবেয়া পেট্রোল পাম্পের সামনে একটি ব্যাটারিচালিত ভ্যানকে ধাক্কা দেয় সেবা গ্রীন লাইন কোম্পানির অন্য একটি বাস। এতে ওই ভ্যানের যাত্রী এক দম্পতির হাত থেকে ১৬ মাস বয়সী শিশু ছিটকে পড়ে। পরে গাড়িটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি।

পিরোজপুর-নাজিরপুর-গোপালগঞ্জ-ঢাকা সড়কে চলাচলকারীদের অভিযোগ, এই সড়কটি অনেক সরু। এছাড়া এ সড়কে অনেক বাঁক এবং পার্শ রাস্তা রয়েছে। তারপরও সেবা গ্রীন লাইনের সবগুলো বাস অত্যন্ত বেপরোয়া গতিতে এই সড়কে চলাচল করে। ফলে এই বাসের দ্বারা প্রায়ই দুর্ঘটনার শিকার হয় পথচারী এবং এই সড়ক দিয়ে চলাচলকারীর বিভিন্ন ধরণের যানবাহন।

Leave a Comment