পলাশবাড়ী পৌরসভা নারী ফুটবল দলকে উপজেলা প্রশাসনের সংবর্ধনা

Spread the love

পলাশবাড়ী পৌরসভা নারী ফুটবল দলকে উপজেলা প্রশাসনের সংবর্ধনা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেচ্ছা মুজিব(বালক-বালিকা)অনূর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯ গাইবান্ধা জেলা পর্যায় খেলায় পলাশবাড়ী পৌরসভা নারী ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আনুষ্ঠানিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ এবং উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক মো.মেজবাউল হোসেন সংবর্ধনা প্রদান করেন।

অন্যান্যদের মধ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহা.মাহতাব হোসেন,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, পলাশবাড়ী খেলোয়াড় কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা নারী ফুটবল দলের কোচ সুরুজ হক লিটন,সদস্য আলহাজ্ব আব্দুল হামিদ ও মুনছুর আলী মাস্টার এসময় উপস্থিত ছিলেন।

নারী ফুটবল দলের ঐশ্বর্য আক্তার (অধিনায়ক),সুলতানা আক্তার (গোলরক্ষক),শিলা, সিমা,হাবিবা,শিশির,শিল্পী,সান্তনা,মনি,বৃষ্টি,নাসরন,
সোহেলী,সুমি,সুমনা,আক্তার বেগম,বেদনা,সুবর্না ও শারমিন আক্তারকে ফুলেল শুভেচ্ছা প্রদানের মধ্যদিয়ে বরণসহ তাদের প্রত্যেকের হাতে নগদ ১ হাজার টাকা করে শান্তনা পুরুস্কার প্রদান করা হয়।

শেষে নারী ফুটবল দলের অর্জিত জেলা চ্যাম্পিয়নের ট্রফি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নির্বাহী অফিসের নিকট আনুষ্ঠানিক হস্তান্তর করা হয়।

Leave a Comment