নলছিটিতে নিখোঁজের একদিন পর শ্রমিকের লাশ উদ্বার, আটক দুই

Spread the love

নলছিটিতে নিখোঁজের একদিন পর হানিফ খন্দকার (৫০) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার কুমারখালী এলাকার একটি খালের পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
নলছিটি থানার অফিসার ইনচার্জ শাখাওয়াত হোসেন ও স্থানীয়রা জানায়, ভাঙ্গাদৌলা গ্রামের হানিফ খন্দকার কুমারখালী এলাকার মন্টু মীরের করাত কলে শ্রমিকের কাজ করতো। বুধবার সকালে সে বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করেও তাঁর সন্ধান পায়নি পরিবারের লোকজন। আজ বৃহস্পতিবার দুপুরে কুমারখালী এলাকার একটি খালের পাশে তাঁর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় তাঁর স্বজনরা। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়। হানিফ ভাঙ্গাদৌলা গ্রামের নজির আহম্মেদ খন্দকারের ছেলে। 
হানিফ খন্দকারের ছেলে মোস্তফা খন্দকার বলেন, আমার বাবা দুই বছর ধরে মন্টু মীরের করাত কলে শ্রমিকের কাজ করতো। সে সকালে কাজে যায়, আবার রাতে ফিরে আসে। কিন্তু বুধবার কাজে যাওয়ার পরে সে আর বাড়িতে ফিরে আসেনি। অনেক খুঁজে খালের পাশে তাঁর লাশ পাওয়া যায়। 
নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন আরও জানান, কী কারণে ওই শ্রমিকের মৃত্যু হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় করাত কলের মালিক মন্টু মীর ও মো. জুলহাসকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে।

Leave a Comment