নলছিটিতে অগ্নিকান্ডে বসতঘড় পুড়ে ছাই

Spread the love

নলছিটিতে অগ্নিকান্ডে বসতঘড় পুড়ে ছাই

নলছিটি পৌরসভার নান্দিকাঠি এলাকার টি এন্ড টি সড়কের পশ্চিম পাশে চা বিক্রেতা মোঃ নাসির উদ্দিন সরদারের বসতঘরে আগুন লেগে পুরে ছাই হয়ে গেছে। সোমবার(২ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে তিনটায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ নাসির উদ্দিনের স্ত্রী জানান,আমরা ছেলে-মেয়ে নিয়ে মোট পাঁচ জন ঘুমিয়ে ছিলাম। হঠাৎ করে রাত সাড়ে তিনটার দিকে ঘুম থেকে জেগে দেখি আমাদের ঘড়ে আগুন জ্বলে।দ্রুত ঘড় থেকে বের হয়ে ডাক চিৎকার দিলে এলাকার লোক জন এবং ফায়ার সার্ভিস টিম আসার আগেই সব পুরে ছাই হয়ে যায়।কোন কিছুই রক্ষা করতে পারি নাই,কোন মতে জীবন বাঁচিয়েছি।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নলছিটির স্টেশন অফিসার মোঃ গোলাম মোস্তফা বলেন, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। খবর পেয়ে ফায়ার স্টেশনের গাড়ি ঘটনাস্থলে যায় কিন্তুু সংবাদ দিতে বিলম্ব হওয়ায় ঘড়টি রক্ষা করা সম্ভব হয়নি।
মোঃ নাসির উদ্দিন সরদার বলেন এনজিও থেকে ৫০০০০/-ঋণ গ্রহনের টাকা বাসায় ছিল,দোকানের জন্য প্রায় ৫০০০০/-টাকার সিগারেট ক্রয় করা ছিল,বাসার সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে।যাহার ক্ষয়-ক্ষতির পরিমান আনুমানিক ৫-৬ লক্ষ টাকা।তবে অগ্নিকাণ্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি।

Leave a Comment