থানা পুলিশ নয় এবার গ্রাম পুলিশের অভিযানে ঝালকাঠিতে মাদক ব্যবসায়ী আটক

Spread the love

থানা পুলিশ নয় এবার গ্রাম পুলিশের অভিযানে ঝালকাঠিতে মাদক ব্যবসায়ী আটক

ঝালকাঠি প্রতিনিধিঃঝালকাঠি জেলার সদর উপজেলাধীন পোনাবালিয়া ইউনিয়ন গ্রাম পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক বিক্রির সময় এক মাদক ব্যবসায়ীকে দুই পোটলা গাঁজা সহ আটক হওয়ার ঘটনা ঘটে।

এ বিষয় পোনাবালিয়া ইউনিয়নের ভাওতিতা এলাকার গ্রাম পুলিশ (চৌকিদার) মিন্টুর মুঠোফোনে জানতে চাওয়া হলে তিনি জানান, আমাদের এলাকায় থেকে মাদক নির্মূলের জন্য আমরা গ্রাম পুলিশরা (চৌকিদার) ঐক্যবদ্ধ হয়েছি। আমরা গ্রাম পুলিশরা (চৌকিদার) আমাদের জেলা পুলিশের নির্দেশনা তথা সহযোগীতায় আমাদের ইউনিয়নকে মাদক মুক্ত করার লক্ষ্য কাজ করেযাচ্ছি। আর তারই ধারাবাহিকতায় গত ১৭ জুলাই বুধবার দিবাগত রাত আনুমানিক সোয়া বারটার সময় স্থানীয় মাদক ব্যবসায়ী দেলোয়ার খা’ কে আটক করতে সক্ষম হয়েছি। গোপন সূত্রের ভিত্তিতে আমরা জানতে পারি চিহ্নিত মাদক ব্যবসায়ী দেলোয়ার খা গোপনে গাঁজা বিক্রি করে আর সেই সংবাদের ভিত্তিতে সন্ধা থেকেই চৌকিদার আ: রবের নেতৃত্বে গোপনে দেলোয়ারের গতিবিধি লক্ষ্য করতে থাকি। রাত আনুমানিক সোয়া বারোটার সময় ভাওতিতা গ্রামের সুইজগেট এলাকায় গাজা বিক্রির সময় তাকে আটক করি। এ সময় তার কাছ থেকে দুই পোটলা গাঁজা উদ্ধার করে ঝালকাঠি থানা পুলিশকে সংবাদ দিলে তারা আসা মাত্র গাঁজা সহ মাদক ব্যবসায়ী 
দেলোয়ারকে তাদের কাছে সোপর্দ করি।

এ বিষয় ঝালকাঠি সদর থানার সেকেন্ড অফিসার গৌতম কুমারের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, পোনা বালিয়া ইউনিয়নের কয়েকজন গ্রাম পুলিশ একত্রিত হয়ে ইউনিয়নের মাদক ব্যবসায়ী দেলোয়ারকে আটক করে থানায় সংবাদ দেয়। পরে থানা পুলিশের একটি টিম তাকে থানায় নিয়ে আসে অভিযুক্ত মাদক ব্যবসায়ী দেলোয়ারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Comment