টঙ্গীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ৫ মাদক কারবারী গ্রেফতার

Spread the love

গাজীপুর মহানগরীর টঙ্গী হতে অভিনব কায়দায় মাদক পরিবহনকালে ০৫ জন মাদক কারবারীকে আমাবাহী ০১ টি পিকআপে ১৭৭০ বোতল ফেন্সিডিলসহ র‌্যাব-১ গ্রেফতার করেছে।
আজ রোববার ১১ আগস্ট বিকেলে র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গাজীপুর মহানগরীর টঙ্গী পশ্চিম থানাধীন সেনাকল্যাণ কমার্শিয়াল কমপ্লেক্স এর সামনে ঢাকা-ময়মানসিংহ মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে।এসময় আসামী ১) মোঃ সেলিম বেপারী (৩৯), পিতা- মোঃ জুলহাস বেপারী, মাতা- মোছাঃ ছোপুরন বেগম, সাং- পঞ্চসার, পোঃ- পঞ্চসার, থানা- মুন্সিগঞ্জ, জেলা- মুন্সিগঞ্জ, ২) মোঃ শিপন মাদবর, পিতা- মৃত আহসান উদ্দিন মাদবর, মাতা- মোছাঃ শাফিয়া বেগম, সাং- সরস্বতী, পোষ্ট- রামশিং থানা- সদর, জেলা- মুন্সিগঞ্জ, ৩) মোঃ সুমন ঢালী (৪২), পিতা- মৃত সুভা আলী, মাতা- মোছাঃ মনোয়ারা বেগম সাং- উত্তর মহাখালী, থানা- মুন্সিগঞ্জ সদর, জেলা- মুন্সিগঞ্জ, ৪) মোঃ বাদশা মিয়া (৩২), পিতা- মোঃ আব্দুর রব মিয়া, মাতা- মোছাঃ পারুল বেগম, সাং- খোন্তাকাটা, পোষ্ট- পোরির খাল, থানা- বরগুনা, জেলা- বরগুনা, বর্তমান ঠিকানা- মুকদা মদিনামাঘ, থানা- মুকদা, ডিএমপি ঢাকা, এবং ৫) মোছাঃ মায়া খাতুন, পিতা- মৃত সালামত খান, মাতা- মৃত আশিয়া বেগম, সাং- চরডুরিয়া, পোষ্ট- চরডুরিয়া, থানা- সদর, জেলা- মুন্সিগঞ্জ’দেরকে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের চালিত পিকআপ হতে ১৭৭০ বোতল ফেন্সিডিল, ০৮ টি মোবাইল ফোন এবং নগদ ৮,৫৯৬/- টাকা উদ্ধার করা হয় এবং ৪৭৮ কেজি আমসহ পিকআপটি জব্দ করা হয়।
ধৃত আসামী সেলিম বেপারী’কে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে পেশায় একজন ফল বিক্রেতা। সে প্রায় ০৮ বছরে বেশী সময় ধরে ফলের ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করে আসছে। মহাখালীর জনৈক যুগন হাওলাদারের মাধ্যমে সে মাদক ব্যবসা শুরু করে বলে জানায়। যুগন হাওলাদার পেশায় একজন ফল ব্যবসায়ী। সদরঘাট এলাকায় তার ফলের আড়ৎ আছে। সে চাঁপাইনবাবগঞ্জ থেকে আমের আড়ালে মাদক দ্রব্য ঢাকায় নিয়ে এসে বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট সরবারহ করে, যাদের অধিকাংশই ফল বিক্রেতা। ধৃত আসামী সেলিম নামে মাত্র ফল বিক্রি করলেও তাদের মূল উদ্দেশ্য মাদক ব্যবসা করা। যাতে করে সহজেই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি এড়াতে পারে

Leave a Comment