ঝালকাঠির সুযোগ সন্ধানী হালুয়া-রুটির ভাগ নেয়া হাইব্রিড নেতাদের নাম প্রকাশ্যে নিজস্ব প্রতিবেদক,

Spread the love

ঝালকাঠির সুযোগ সন্ধানী হালুয়া-রুটির ভাগ নেয়া হাইব্রিড নেতাদের নাম প্রকাশ্যে

ঝালকাঠি জেলা প্রতিনিধি:
পাকিস্তানি আমল থেকে ক্ষমতাসীন দলে যোগ দিয়ে হালুয়া-রুটির ভাগ নেয়া সমাজের উঁচু থেকে নিচু পর্যন্ত রীতি হয়ে দাঁড়িয়েছে। মধু থাকলে মৌমাছি ভিড় করবে, এটাই স্বাভাবিক। ঠিক ঝালকাঠিতে ও মধুতে ভির করা মৌমাছি দের নাম বেড়িয়ে এসেছে,বুঝতে সমস্যা মনে করছেন? বেড়িয়ে এসেছে দলের সেই সুবিধাবাদী হাইব্রিড নেতাদের নাম,যারা বিভিন্ন সময় স্বার্থ হাসিলের জন্য এসেছেন এবং এ দল থেকে ও দলে নেতা বনে গেছেন। যাদেরকে সুবিধাবদী বলা হয়। হাইব্রিড নেতাদের নামগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে বেড়িয়ে এসেছে ,একটি লিষ্ট আকারে।এই লিষ্টে নিয়ে ইতিমধ্যে সমলোচনার সোরগোল বইছে।কেননা ,এই লিষ্টে আছে বেশ কয়েকজন ইউপি চেয়ারম্যান সহ আওয়ামীলীগ এর উপজেলা ও ইউনিয়নের কমিটিতে পদ দখল করে থাকা হাইব্রিড নেতারা যে নাম গুলো প্রকাশ্যে এসেছে নামগুলো তুলে ধরা হলো।
১)এইচ এম আকতারুজ্জামান বাচ্চু-বর্তমানে ৩ নং কুলকাঠি ইউপি চেয়ারম্যান,বর্তমানে নলছিটি উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক।পুর্বে ছিলেন বাংলাদেশ ছাত্র শিবির,পৌর সভাপতি,নলছিটি এবং পরবর্তী তে জামাত ইসলাম এর সাথী সদস্য,ও ফ্রিডম পার্টির উপজেলা সভাপতি
২)এ কে এম জাকির হোসেন-বর্তমানে উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক ও ৮ নং গাবখান আওয়ামীলীগ এর সভাপতি। এবং ৮ নং ধানশিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ।পুর্বে ঝালকাঠি সদর উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক ও ইউনিয়ন বিএনপির সভাপতি ছিলেন।
৩)এমানুল হক শাহীন-বর্তমানে ২ নং মগড় ইউনিয়ন আওয়ামী লীগ সেক্রেটারি এবং ২ নং মগড় এর ইউপি চেয়ারম্যান।পুর্বে জাতীয় পার্টির ইউনিয়ন সভাপতি ছিলেন।
৩)শাহ আলম মীর বহর-বর্তমানে ৪ নং কেওড়া ইউনিয়ন আওয়ামীলগের সেক্রেটারি,এবং ৪ নং কেওড়া ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য,পুর্বে ছিলেন বিএনপি কর্মী।
৪)কামাল হোসেন মৃধা-বর্তমানে ৪ নং কেওড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক।এবং ৪ নং কেওরা ইউনিয়ন আওয়ামীলগের ৭ নং ওয়ার্ডের মেম্বর নির্বাচিত।পুর্বে ছিলেন ৪ নং কেওড়া বিএনপির সাংগঠনিক সম্পাদক।
৫)মাসুম হাওলাদার-বর্তমানে কেওড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক, এবং ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে নির্বাচিত।পুর্বে ছিলেন কেওড়া ইউনিয়ন বিএনপির ৫ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক।
৬)জাকির হোসেন তালুকদার-বর্তমানে ৪ নং কেওড়া আওয়ামীলীগ এর গ্রাম বিষয়ক সম্পাদক,এবং ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য।পুর্বে ছিলেন ৩ নং ওয়ার্ডের বিএনপির সাধারন সম্পাদক।
৮)মিজান খলিফা-গ্রাম:খাগড়াখানা,বর্তমানে আওয়ামী লীগ কর্মী,পুর্বে ছিলেন ওয়ার্ড যুবদলেন সাধারন সম্পাদক।
৯)আল আমিন হাওলাদার- গ্রাম:হারদল,বর্তমানে আওয়ামীলীগ কর্মী।পুর্বে ছিলেন স্বেচ্ছাসেবক দলের ইউনিয়ন সাধারন সম্পাদক।
১০)এম এ নান্না মিয়া- গ্রাম গোবিন্দপুর, বর্তমানে ইউনিয়ন আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক।পুর্বে বিএনপির ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি।
১১)মাহবুব আলম আকন- গ্রাম:গোবিন্দপুর,বর্তমানে আওয়ামীলগের ইউনিয়ন কমিটির সদস্য ও ইউপি সদস্য।পুর্বে ছিলেন বিএনপির কর্মী।
১২)আনোয়ার হোসেন- গ্রাম:কুড়লিয়া,বর্তমানে ইউনিয়ন যুবলীগ সভাপতি ও নির্বাচিত নাচনমহল ইউপি সদস্য।সাবেক বিএনপির যুবদলের সদস্য।
১৩)মামুন হাওলাদার- গ্রাম: ডেবরা বর্তমানে ইউনিয়ন যুবলীগ সদস্য,পুর্বে জামায়েত ইসলামী সদস্য।
১৪)বশির হাওলাদার-গ্রাম:ডেবরা,বর্তমানে আওয়ামীলীগ কর্মী পুর্বে ছিলেন বিএন পির কর্মী
১৫)জলিল হাওলাদার- গ্রাম:ডেবরা,বর্তমানে আওয়ামীলীগ কর্মী নির্বাচিত নাচনমহল ইউপি সদস্য,পুর্বে বিএনপির কর্মী ছিলেন

Leave a Comment