ঝালকাঠির রাজাপুরে কৃর্তি শিক্ষার্থীদের সম্মানন প্রদান,১৫ আগষ্ট শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া

Spread the love

ঝালকাঠির রাজাপুরে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও কৃর্তি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার সকাল ১১টায় উপজেলার গালুয়া ইউনিয়নের নিজ গালুয়া এলাকায় মাস্টার জহির উদ্দিন মিয়া স্মৃতি পাঠাগার চত্বরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেন । অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধুর স্মৃতিচারন করেন রাজাপুর উপজেলার সন্তান কুমিল্লা জেলার পুলিশ সুপার মোঃ আব্দুল্লাহ আল-মামুন।
মাস্টার জহির উদ্দিন মিয়া স্মৃতি পাঠাগার এর প্রতিষ্ঠাতা সাবেক ওসি বীরমুক্তিযোদ্ধা মোঃ মনোয়ার হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সাবেক অধ্যক্ষ মোঃ শাহজাহান মোল্লা, গালুয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মজিবুল হক কামাল।
এছাড়াও বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক আকন, ইউপি সদস্য মোঃ মোস্তফা জামান। এ সময় রাজাপুর প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুল বারেক ফরাজীসহ বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। এর পূর্বে ১৫ আগস্ট নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
মাস্টার জহির উদ্দিন স্মৃতি পাঠাগার এ অনুষ্ঠানে আয়োজন করেন। স্বার্বিক সহযোগিতায় ছিলেন মনোয়ার-মমতাজ ফাউন্ডেশন। উল্লেখ্য এ উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসায় এ প্লাস প্রাপ্ত ৬২ জন কৃতি শিক্ষার্থীদের এ সম্মাননা প্রদান করা হয়েছে।

Leave a Comment