ঝালকাঠির নলছিটি তালতলা বাজারে চুরির আটক ১

Spread the love

ঝালকাঠির নলছিটি তালতলা বাজারে চুরির আটক ১

ঝালকাঠি জেলা প্রতিনিধি :
ঝালকাঠির নলছিটিতে চোরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। গত এক মাসে উপজেলার বিভিন্ন স্থানে বেশ কয়েকটি ব্যবসাপ্রতিষ্ঠান ও বসতঘরে চুরি হয়েছে।

দু-একটি চুরির ঘটনায় থানায় মামলা হলেও পুলিশ চুরিকৃত মালামাল উদ্ধার ও প্রকৃত চোরকে চিহ্নিত বা গ্রেফতার করতে পারেনি। সর্বশেষ সোমবার (৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার নাচনমহল ইউনিয়নের ডেবরা ও হারদল গ্রামের দুই বাড়িতে গরু চুরির ঘটনা ঘটে। এরআগে গত ১ ফেব্রুয়ারি রাতে উপজেলার সুবিদপুর ইউনিয়নের তালতলা বাজারে সুরভী সমবায় সমিতির অফিসে হানা দেয় চোরেরা। এতে ওই এলাকার ব্যবসায়ী ও জনসাধারণের মাঝে চোর আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

স্থানীয়রা জানায়, গত ১ ফেব্রুয়ারি রাতে চোরেরা সুরভী সমবায় সমিতির অফিসের
আলমারি ও টেবিলের ড্রয়ার ভেঙে নগদ সাড়ে ৪ লাখ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে পালিয়ে যাওয়ার সময় মো. সুজন হাওলাদার (২৮) নামে একজন চোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। আটক সুজন হাওলাদার উপজেলার মালুহার গ্রামের আলাউদ্দিন হাওলাদারের ছেলে। চুরির ঘটনায় গত ২ ফেব্রুয়ারি সুরভী সমবায় সমিতির মাঠকর্মী মো. বশির সরদার বাদি হয়ে আটক সুজন হাওলাদার ও উপজেলার সুবিদপুর গ্রামের মোতালেব তালুকদারের ছেলে মো. মিজান তালুকদারসহ
অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামি করে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, তালতলা বাজারে সুরভী সমবায় সমিতির অফিসে চুরির ঘটনায় সুজন হাওলাদার নামে একজনকে এলাকাবাসীরা আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাকে ওই চুরির ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Comment