ঝালকাঠিতে যাত্রীবাহী বাস ও অবৈধ ট্রলির মুখোমুখি সংঘর্ষ : টমটম চালক নিহত, বাস চালক সহ আহত-৯

Spread the love

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠিতে যাত্রীবাহী বাস ও অবৈধ ট্রলির মুখোমুখি সংঘর্ষে টমটম চালক এরশাদ(১৯) নিহত ও বাস চালক,যাত্রীসহ ৯ জন আহত হয়েছে। ঝালকাঠি শহরতলীর কৃষ্ণকাঠি এলাকার বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কে জেলা পুলিশ লাইনস’র সামনে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত হয়েছেন বাস চালক জামাল হোসেন ও ট্রলি চালক এরশাদ। মারক্তক জখম হয়ে বরিশাল শেবাচিমে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরন করেন। তাদের প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঝালকাঠি আন্ত:জেলা বাস টার্মিনাল থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আল্লাহ মহান নামের (ঢাকা মেট্রো – ব ১১-১৫৩২) বাসটি সুতালড়ি পুলিশ লাইনের কাছাকাছি পৌছলে বিপরীত থেকে আসা ইট বোঝাই একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে ধাক্কা খায়। এতে বাসের সামনের ডান দিকের অংশ দুমড়ে মুচরে যায়। এতে বাস ড্রাইভার জামাল ও ট্রলি ড্রাইভার রাশেদ গুরুতর আহত হয়। বাসের ৮/১০ জন যাত্রী আহত হন। তারা প্রাথমিক চিকিৎসা নেয়।
জানাগেছে, স্থানীয় সুতালরির বাসিন্ধা সিদ্দিক কেরানীর প্রায় ১৫টি অবৈধ টমটম রয়েছে।এ আর এম ব্রিকফিল্ডএর কেরানী পদে চাকুরী করেন।আর সেই সুবাদে গরীব স্থানীয় শিশুদের জোর করে এই অবৈধ টমটম চালাতে বাধ্য করেন।সিদ্দিক কেরানী এই অবৈধ টমটমের ব্যবসা দিয়ে কোটিপতি বনে গেছেন ।
#

Leave a Comment