ঝালকাঠিতে বিষ পানে ৬৫বছরের বৃদ্ধ নারীর মৃত্যু

Spread the love

ঝালকাঠিতে বিষ পানে ৬৫বছরের বৃদ্ধ নারীর মৃত্যু

আরিফ খান ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি জেলার সদর উপজেলাধীন বিনয়কাঠি ইউনিয়নের মুরাসাতা গ্রামের স্বামী সন্তানহীন নুরজাহান বেগম (৬৫) নামের এক নারীর কীটনাশক পানে মৃত্যু হয়েছে। স্থানীয় ভাবে জানাযায়, নিঃসন্তান নুরজাহান বেগম স্বামীহারা হওয়ার পর থেকেই তার ভাইয়ের বাড়িতে বসবাস করতো।

তিনি তার ভাইয়ের ঘর সংলগ্ন একটি বারান্দায় বসবাস করতেন। গত ২২জুলাই বৃহস্পতিবার তিনি কীটনাশক পান করেন বলে জানাযায়। পরে কীটনাশক পান করার বিষয়টি জানতে পেরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার ব্যবস্থা করে।

হাসপাতালে যাওয়ার পূর্বেই পথি মধ্যে তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর থানা পুলিশ জানতে পেরে ঘটনা স্থানে গিয়ে নিহত নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ বিষয় ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শোনিত কুমার গায়েন বলেন, নুরজাহান বেগমের স্বামী ও সন্তান নেই। তিনি মুরাসাতা গ্রামে তাঁর ভাইয়ের বাসায় থাকতেন। পরিবারের লোকজনের চোখের আড়ালে তিনি ঘরে রাখা কীটনাশক পান করেন। তবে কি কারনে তিনি কীটনাশক পান করেছেন, তা এখনো জানা যায়নি। নুরজাহানের ভাইয়ের ছেলেরা দাবি করেছেন, তিনি অনেক দিন ধরে মানসিক ভারসম্যহীন ছিলেন। এ ব্যাপারে ঝালকাঠি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Leave a Comment