ঝালকাঠিতে ডিবিসি টিভিররসাংবাদিক আলামিনের বাবার ইন্তেকালে জেলা সাংবাদিক মহল থেকে শোক প্রকাশ

Spread the love

ঝালকাঠিতে ডিবিসি টিভিররসাংবাদিক আলামিনের বাবার ইন্তেকালে জেলা সাংবাদিক মহল থেকে শোক প্রকাশ

ঝালকাঠি প্রতিনিধিঃঝালকাঠিতে বেসরকারী টেলিভিশন চ্যানেল ডিবিসি’র ঝালকাঠি প্রতিনিধি আলামিনের পিতার মৃত্যুতে জেলার সাংবাদিক মহল থেকে শোক প্রকাশ করেছেন সাংবাদিক মহল। 
২৯জুন শনিবার সন্ধা ৬ টা ৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে সাংবাদিক আলামিনের পিতা নলছিটি উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান নিজাম তালুকদার ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন )। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি স্ত্রী, তিন মেয়ে ও ৪ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
ঝালকাঠি জেলার নলছিটির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও ডিবিসি প্রতিনিধি আলামিন তালুকদারের পিতা নিজাম তালুকদারের মৃত্যুর সংবাদে ঝালকাঠি জেলা ও নলছিটি উপজেলা সাংবাদিক মহলে শোক নেমে আসে। তার মৃত্যুর সংবাদে ঝালকাঠি জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন থেকে শোক প্রকাশ এবং মরহুমের বিদায়ী আত্নার মাগফিরাত কামনা সহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এ বিষয় ” বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ” (বিএমএসএফ) ঝালকাঠি জেলা কমিটির পক্ষ থেকে সভাপতি আজমীর হোসেন তালুকদার ও সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু মরহুমের বিদায়ী আত্মার মাগফিরাত কামনা সহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Comment