ঝালকাঠিতে গরু চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

Spread the love

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে গরু চোর সন্দেহে ৪৫ বছরের এক অজ্ঞাত ব্যাক্তিকে গ্রামবাসীরা গণপিটুনি দিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত ৩টার দিকে সদর উপজেলার দিয়াকুল গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার দুপুরে পুলিশ ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। নিহতের এখনো কোন পরিচয় পাওয়া যায়নি বলে জানিয়েছ পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গভীর রাতে একটি ট্রলারে করে তিনজন ব্যক্তি সদর উপজেলঅর দিয়াকুল গ্রামে প্রবেশ করে। তাঁরা স্থানীয় কৃষক তোফাজ্জেল হোসেন মৃধার বাড়িতে গিয়ে গোয়াল ঘর থেকে একটি গরু চুরি করে নেওয়ার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে তোফাজ্জেল হোসেন ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করেন। এসময় গ্রামবাসী চারদিক ঘিরে এক ব্যক্তিকে গরুসহ হাতে নাতে ধরে ফেলে। অন্য দুইজন পালিয়ে যায়। আটককৃত ব্যক্তিকে রাতেই গণধোলাই দেয় গ্রামবাসী। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে শনিবার দুপুরে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, সদর থানার ওসি শোনিত কুমার গায়েন ও ওসি অপারেশন আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।
দিয়াকুল গ্রামের কৃষক তোফাজ্জেল হোসেন বলেন, রাতে কয়েকজন ব্যক্তি আমার গোয়াল ঘড়ে ঢুকে গরু চুরি করার চেষ্টা করে। তারা একটি গরু বের করে বাইরে রাখে। গরুর ডাক শুনে আমার ঘুম ভেঙে গেলে দেখি গোয়াল ঘরে লোকজন। আমি ডাকাত বলে চিৎকার করলে স্থানীয়রা এসে একজনকে ধরে ফেলে। রাতে তাকে সবাই মিলে মারধর করে ফেলে রাখে। সকালে শুনি সে মারা গেছে।
সদর থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, নিহত ব্যক্তির এখনো পরিচয় মেলেনি। আমরা বিভিন্ন স্থানে তাঁর সম্পর্কে খোঁজখবর নিচ্ছি। বরিশালের পলাশপুরে নিহতের বাড়ি হতে পারে। সেখানেও পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Comment