জয়ী হয়ে ইতিহাস গড়লেন মৌসুমী

Spread the love

জয়ী হয়ে ইতিহাস গড়লেন মৌসুমী

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের সভাপতি পদে জয়ী হয়ে ইতিহাস গড়লেন চিত্রনায়িকা মৌসুমী।শুক্রবার (২৫ অক্টোবর) সকাল ৯টায় শুরু হয়ে ভোট গ্রহণ শেষ হয় বিকেল ৫টায়।
ঢাকাই সিনেমায় নতুন একটি ইতিহাস গড়তে গড়লেন মৌসুমী। যদিও একটি ইতিহাস এরই মধ্যে গড়েছেন। সেটা হচ্ছে- প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইতিহাসে সভাপতি পদে কোনো নারীর প্রতিদ্বন্দ্বিতা করার ইতিহাস। মৌসুমীই প্রথম নারী প্রার্থী; যিনি শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছে। এবার জয়ী হয়ে সেই ইতিহাস আরো জোরালোভাবে শিল্পী তথা চলচ্চিত্রপ্রেমীদের মনে গেঁথে থাকবে।

অতীতের বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনগুলোতে একাধিক প্যানেল থাকলেও এবার মিশা সওদাগর এবং জায়েদ খান প্যানেলের বাইরে কোনও প্যানেল নেই। একাধিক প্যানেল না থাকায় নির্বাচন নিয়ে সাধারণ শিল্পীদের মাঝে উচ্ছ্বাস অনেকটাই কম ছিলো।

এবার সভাপতি পদে লড়ছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী ও খলনায়ক মিশা সওদাগর। সহ-সভাপতির দুটি পদে প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন আরমান ও সাংকো পাঞ্জা।

Leave a Comment