জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে কোন ছাড় দেওয়া হবে না; আমির হোসেন আমু

Spread the love

মোঃ রিয়াজ মোর্শেদঃ আওয়ামী লীগের উপদেস্টা পরিষদের অন্যতম সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, একটি গোষ্ঠী মাদক ঢুকিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। মাদকাসক্ত হয়ে যুব সমাজ বিপদগামী হচ্ছে। এজন্য আমাদের অভিভাবকদের সচেতন হতে হবে। একদিকে যেমন মাদক দিয়ে ধংসের অপচেষ্টা চলছে, অন্যদিকে ধর্মান্ধতার সুযোগ নিয়ে জঙ্গিবাদ সৃষ্টি করা হচ্ছে। জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে কোন ছাড় দেওয়া হবে না। বুধবার বিকেলে ঝালকাঠি পুলিশ লাইনস এ জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের এ প্রবীন নেতা বলেন, ইসলাম শান্তির ধর্ম। এ খানে সন্ত্রাস, রাহাজানি ও ধর্মান্ধতার কোন স্থান নেই। ইসলামের অপব্যাখ্যাকারীদের প্রতিহত করতে হবে।
ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, ডিজিএফআইর কর্নেল জি এম শরীফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম ও এমএম মাহামুদ হাসান। পুলিশের কর্মকর্তা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ইফতার মাহফিলে অংশ নেয়।এর আগে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ঈদ উপলক্ষে ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন আমির হোসেন আমু এমপি।

Leave a Comment