ছেলের আবদার মেটাতে মোটরসাইকেল কিনে দেওয়ার পরদিন সন্তানহারা বাবা

Spread the love

প্রবাস ফেরত বাবার কাছে কলেজে পড়ুয়া ছেলে ইব্রাহীম মোটরসাইকেলের আবদার করেন। ছেলের আবদার রক্ষায় শনিবার বিকেলে তাকে কিনে দেয়া হয় একটি নতুন মোটরসাইকেল। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

রোববার (১৮ আগস্ট) সকালে পৌর শহরের জিবি রোডে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত কলেজ ছাত্র ইব্রাহীম স্থানীয় দালাল বাজার ডিগ্রী কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র ও পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সৌদি প্রবাসী আবুল খায়েরের ছেলে।

নিহতের পরিবার জানান, প্রবাস ফেরত বাবার কাছে কলেজে পড়ুয়া ছেলে ইব্রাহীম মোটরসাইকেলের আবদার করেন। ঠিকমত গাড়ি চালাতে না পারলেও ছেলের আবদার রক্ষায় শনিবার বিকেলে তাকে কিনে দেয়া হয় একটি নতুন মোটরসাইকেল। ভোরে গাড়িটি নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান ইব্রাহীম। পরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

বিষয়টি নিয়ে সদর থানার ওসি মো. আজিজুর রহমান মিয়া জানান, কলেজছাত্র অদক্ষ চালক ছিল। তাছাড়া হেলমেট বিহীন অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সে মারা গেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানোর পর পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

Leave a Comment