গাইবান্ধার সদর উপজেলার খোলাহাটীর ভোলার বাজারে চোর আটক

Spread the love

গাইবান্ধার সদর উপজেলার খোলাহাটীর ভোলার বাজারে চোর আটক

গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের ভোলার বাজার এলাকায় জুয়েল (১৬) নামে এক চোরকে আটক করেছে এলাকাবাসী। চোর জুয়েল কুপতলা ইউনিয়নের চান্দের ঘাট গ্রামের কোরবারন আলীর ছেলে।

মঙ্গলবার (২০আগস্ট) ভোর রাতে ওই এলাকার নান্নু মিয়া ও সাইদুর রহমানের ঘরে শং দিয়ে ঘরে প্রবেশ করে চুরি করার সময় নান্নু মিয়া দেখতে পেলে চোরকে ধরার চেষ্টা করে। এসময় চোর পালানোর চেষ্টা করলে এলাকাবাসীর সহযোগিতায় তাকে আটক করা হয়। চোরকে জিজ্ঞাস করা হলে সে জানায়, তার সাথে আরো দুই সহযোগী রয়েছে। তারা হলেন, চান্দের ঘাটের আব্দুর রহীম দুলুর ছেলে মৃদুল মিয়া, রংপুরের সাগর মিয়া।

উত্তর খোলাহাটী সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মুরাদ মাহমুদ জানান, চোরের স্বীকারোক্তি অনুযায়ী এই চুরির সাথে সংশ্লিষ্টতা রয়েছে কুপতলা ইউনিয়নের চান্দের ঘাটের মেম্বার মো: তোতা মিয়ার।

বিষয়টি নিয়ে মেম্বারকে একাধিকবার ফোন করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে এলাকাবাসী ৯৯৯ ফোন দিলে সদর থানার পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

খোলাহাটী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল রানা বলেন, চোরের কাজ থেকে যা শুনলাম তা খুবই দু:খ জনক। চোরের সাথে জন প্রতিনিধির সমৃক্ততা মোটেও গ্রহনযোগ্য নয়। তিনি আরও জানান, ইতিমধ্যে এলাকায় আরও ২০/২৫টি বাড়ি চুরির ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে ওই চুরির সাথে এই চোরেই জড়িত থাকতে পারে।

Leave a Comment