গণমাধ্যম সপ্তাহ উপলক্ষে নলছিটিতে র‍্যালী ও পথসভা

Spread the love

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটি ঘোষিত ১মে থেকে ৭মে পর্যন্ত গণমাধ্যম সপ্তাহ পালন কর্মসূচির অংশ হিসেবে ঝালকাঠী জেলার নলছিটিতে বুধবার বেলা ১১টায় র‍্যালী ও পথসভা’র আয়োজন করা হয়। র‍্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডের বিজয় একাত্তর’র পাদদেশে এসে শেষ হয় এবং সেখানে পথসভা অনুষ্ঠিত হয়।

র‍্যালীতে অংশ নেন বিএমএসএফ’র নলছিটি কমিটির সাংগঠনিক উপদেষ্টা ও ঝালকাঠী জেলা কমিটির সিনিয়র সহ-সভাপডি প্রভাষক মেসবাহ উদ্দিন খান রতন, উপদেষ্টা গোলাম মোস্তফা ফিরোজ, কেন্দ্রীয় কমিটির আইটি সম্পাদক গোলাম মাওলা শান্ত, জেলা কমিটির যুগ্ম-সাধারণ সম্পদক মিজানুর রহমান, নলছিটি কমিটির সভাপতি মিলন কান্তি দাস , সহ-সভাপতি এম.আর.কামরুল, সহ-সভাপতি কামাল হোসেন, সহ-সভাপতি মোস্তফিজুর রহমান রিপন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হান।

র‍্যালী ও পথসভায় আরো উপস্থিত ছিলেন শরীফুল ইসলাম পলাশ, আবুল হাসান, খালিদ হাসান, সাইদুল ইসলাম, এস.আর.সোহেল, বশির হাওলাদার, ফয়সাল আমান, সাইদুল মোল্লা, সোহেল রানা, অহিদুল ইসলাম মিথুন , সোহেল খন্দকার প্রমুখ ।

পথসভায় মিলন কান্তি দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রভাষক মেসবাহ উদ্দিন খান রতন, গোলাম মাওলা শান্ত, মিজানুর রহমান, সাইফুল ইসলাম। বক্তারা গণমাধ্যম সপ্তাহকে জাতীয়ভাবে পালনের স্বীকৃতি ও ঘোষণা দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান ।

Leave a Comment