–কৃষ্ণাকে চাপা দেওয়া বাসের চালক গ্রেপ্তার

Spread the love

রাজধানীর বাংলামোটর এলাকায় বাসচাপায় লাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন-বিআইডব্লিউটিসির কর্মকর্তা কৃষ্ণা রানী চৌধুরীর পা হারানোর ঘটনায় ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের বাসের চালক মোরশেদকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই।

রাজধানীর মিরপুর কাজীপাড়া থেকে রোববার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

পিবিআই ঢাকা মেট্রো (উত্তর) পুলিশ সুপার বশির আহমেদ বলেন, বাংলামোটরে বাসচাপায় বিআইডব্লিউটিসি কর্মকর্তা কৃষ্ণা রানী চৌধুরীর পা হারানোর ঘটনায় প্রধান আসামি চালক মোরশেদকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত গণমাধ্যমে পরে জানানো হবে।

গত মঙ্গলবার রাজধানীর বাংলামোটরে ফুটপাতে দাঁড়িয়ে থাকা অবস্থায় ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের একটি বাসের চাপায় কৃষ্ণা রানীর বাম পা বিচ্ছিন্ন হয়। দুর্ঘটনার শিকার কৃষ্ণা রানী বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশনের (বিআইডব্লিউটিসি) হিসাবরক্ষণ বিভাগের সহকারী ব্যবস্থাপক। পুলিশ বাসটি জব্দ করলেও ঘটনার পরপরই পালিয়ে গিয়েছিল যানটির চালক ও তার সহকারী।

আহত কৃষ্ণা রায়কে প্রথমে হলি ফ্যামিলি হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে জাতীয় অর্থোপেডিক (পঙ্গু) হাসপাতালে পাঠান। তারপর সেখান থেকে তাকে নিউরো সায়েন্স হাসপাতালে পাঠানো হয়। এখন তিনি সেখানেই চিকিৎসাধীন।

Leave a Comment