আবুল হাসানাত আবদুল্লাহর স্ত্রীর মৃত্যুতে সাবেক ঝালকাঠী সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খানের শোক

Spread the love

ডেস্ক রিপোর্ট//

পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক, সাবেক চিফ হুইপ বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহর স্ত্রী ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর মা মুক্তিযোদ্ধা শাহান আরা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দৈনিক বর্তমান সময় এর উপদেষ্টা সম্পাদক, মোংলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্টস্ এসোসিয়েশনের সভাপতি ও ঝালকাঠী সদর উপজেলার সাবেক সফল চেয়ারম্যান সুলতান হোসেন খান। সোমবার এক বার্তায় তিনি এই শোক জানান।

শোক বার্তায় সুলতান হোসেন খান বলেন, ‘শাহান আরা বেগমের মৃত্যুতে আমি ব্যথিত। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। ঝালকাঠির সর্বস্তরের জনগণ, মোংলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্টস্ এসোসিয়েশন এবং দৈনিক বর্তমান সময় পরিবারের পক্ষ থেকে মরহুমার পরিবার-পরিজনসহ শোকসন্তপ্ত সবার প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

অন্য এক শোক বার্তায় দৈনিক বর্তমান সময়ের সম্পাদক ও প্রকাশক মো: কবির আহম্মেদ শোক জানিয়েছেন।

শোক বার্তায় সুলতান হোসেন খান আরো বলেন, সাহান আরা আব্দুল্লাহ ছিলেন একজন দক্ষ রাজনীতিবীদ এবং সমাজসেবক। ছিলেন একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব। তিনি বাঙালির ইতিহাসের শোকাবহ ১৫ আগস্টের কালরাতের একজন প্রত্যক্ষদর্শী।

Leave a Comment